Nojoto: Largest Storytelling Platform

Best absence Shayari, Status, Quotes, Stories

Find the Best absence Shayari, Status, Quotes from top creators only on Nojoto App. Also find trending photos & videos about men fall in love in your absence, absence makes a man fall in love, her absence is like the sky, in her absence can you please, absence of menstruation is called,

  • 160 Followers
  • 253 Stories
    PopularLatestVideo

Ananta Dasgupta

"সেটা একটু আগে ভাবলে হয়তো ভাল হত।" এই কথাটা অয়ন ঈশার চোখে চোখ রেখে বলল। ঈশা আর কিছু বলল না। বুঝতে পেয়েছে হয়তো বলে আর লাভ হবে না। 

"যাই হোক! তুমি ভালই আছো। ভাল লাগে তোমাকে হাঁসি খুশি দেখে। আমিও নিজের মধ্যে ভাল আছি। ভাল লাগলো তুমি নিজে সময় বের করে আসলে আমার সাথে নষ্ট করার জন্য কিন্তু অনেক বেশি সময় হয়ে গেছে। তোমার নেক্সট রাউন্ড শুরু হয়ে গেছে হয়তো। সাবধানে যাও এন্ড অল দি বেস্ট।" অয়ন বলে এগিয়ে যাচ্ছে কিন্তু ঈশা কিছু বলতে চাইছিল যেটা ও বুঝতে পারে- "কিছু বলবে?"

"এই সব ছেড়ে দাও অয়ন। নিজেকে ঠিক রাখো।" ঈশা শেষ চেষ্টা করল। 

"আমি ঠিক আছি। তুমি যাওয়ার পরে যেই ফাঁকটি রয়ে গিয়েছিল এখন ওখান থেকেই নিজের পৃথিবীটাকে নতুন করে বানাচ্ছি। এবার এগোই, যেতে হবে।" অয়ন এগিয়ে যাচ্ছে তখন ঈশা অয়নের হাতটা ধরে। হাতের ওপরে হাতটা রেখে বলল- "ফাঁক তোমার একার জীবনে নেই, সবার আছে কিন্তু..."

"কিন্তু কি? মেনে নিতে হবে? এগিয়ে যেতে হবে? তাই করছি। আমার ধরনটা আলাদা। হয়তো ক্ষতিকর কিন্তু শুধু আমার জন্য।" অয়নের হাত থেকে ঈশা নিজের হাতটা সড়িয়ে নিল। অয়নের মুখে হালকা একটা হাঁসি ভেসে ওঠে। 

"একটা কথা জানো তো ঈশা, তোমার একটা কথা আমি মানছি। ফাঁক সবার জীবনেই থাকে। তোমার জীবনেও একটা ছোট ফাঁক রয়ে গেল। তোমার পার্টনার তোমাকে ভালো রাখতে পারে, কিন্তু আমার মত যত্ন করতে পারবে না। তোমাকে নিয়ে অনেক জায়গায় ঘুরবে কিন্তু আমার মত অপেক্ষা করতে পারবে না। ভালবাসবে কিন্তু আমার মত ভালবাসতে পারবে না। এই ফাঁকা যায়গা তোমার রয়ে গেল।" 

অয়ন এই শেষ কথাটা বলে একটা নিঃশ্বাস ফেলল। কিছু চাপা পড়ে থাকা জিনিস আজ আবার বাইরে বেড়িয়েছে। এর আগে এইটা দুজনেরই ক্ষতি করুক অয়ন বলল- 

"এবার আসছি।" আর তার পরে ও একবারও দাড়ালো না। ওর পায়ের গতির সাথে ওর মনের গতি এক ভাবে এগোচ্ছে আর ফুটে উঠছে জল হয়ে। অয়ন একটু থামল যখন চোখে ঝাপসা হয়ে গেছে। জল মুছে ও একবার পিছনে ঘুরে দেখল কিন্তু কোথাও ঈশা ছিল না।

©Ananta Dasgupta #anantadasgupta #bengaliwriter #Storywriting #absence #incompletelove

Ananta Dasgupta

দিতির কথা শুনে ঈশা অবাক হয়ে অয়নের দিকে তাকাল। কিছুক্ষণের জন্য ও বিশ্বাস করতে পারেনি কি অয়ন বিয়ে করবে। 

"এর কথায় কান দিওনা। দিতি সবাইকে বলে অয়ন ওর বর, কিন্তু কিছুক্ষণের মধ্যেই সেটা পালটে যায়।" ঈশার হাঁ হয়ে থাকা মুখটা বন্ধ করার জন্য আর্য আসল কথাটা পরিষ্কার করে বলল। ততক্ষণ অয়ন আর সংকল্প সিগারেট খেতে খেতে কথা বলছে। 

"তুই আবার ওকে নিয়ে আমাদের মাঝে নিয়ে আসলি? নিজেকে কতটা কষ্ট দিতে চাইচিস তুই?" সংকল্প অয়নের ওপর রেগে গিয়ে নিজের মাথা ঠিক রাখতে পারছে না। এর আগে অয়ন কিছু বলত, সংকল্প মাঝেই ওর কথা কেটে দেয়- "আমাকে কিছু বলিস না। তুই যা, ওর সাথে কথা বল, আবার ওকে ভোলানোর জন্য নেশা করিস আর না হয় কাজের মাঝে হাত পা অবশ করে পরে থাকিস। আমি আসবো না।" এইটা বলে সংকল্প আবার অফিসের দিকে এগিয়ে যায়। যাওয়ার সময় ও একবারও ঈশার দিকে ঘুরে তাকিয়ে দেখেনি। 

অয়নের চেহারার অবস্থা দেখে ঈশা আর কোন কথা বাড়াল না। বরং ও বাকি কলিগদের সাথে গল্প করছে। 

অয়ন একটা সিগারেট ছেড়ে আরেকটা ধরাতে যাবে তখন ঈশা আসল- "তুমি না বললে কি তুমি নেশা কমাচ্ছ। দেখে তো মনে হচ্ছে না।"

অয়ন কিছু না বলে ওর বন্ধুদের দিকে ইশারা করল এগোতে। বিল পেয়মেন্ট করার পর ও ঈশার দিকে ঘুরে বলল- "আমি বলেছি আমার মেডিকেশন চলছিল, এইটা বলিনি কি আমি কমিয়ে দিয়েছি। আর এমনিও, তোমার কি যায় আসে এই সবে?"

"অনেক কিছু।" ঈশা কথাটা একটু জোরে বলেছে কিন্তু অয়নের এই অধিকার বোধ মনে হল না।

"একটা কথা বলছি। প্রত্যেক মানুষের বেচে থাকার জন্য একটা ডিপেন্ডেন্সি লাগে। আমার ডিপেন্ডেন্সি হল এই সিগারেট। আমাকে শান্ত রাখে আর আমি কাজে মন লাগাতে পারি।" অয়ন বলে সিগারেটের শেষ ধোঁয়া আকাশের দিকে উড়িয়ে দিল। 

"তোমার ক্ষতি হবে।" ঈশা করুন মুখে বলল।

©Ananta Dasgupta #anantadasgupta #Storywriting #absence #incompletelove #Bengali #bengaliwriter

Jyoti Jamlingappnavar

Your Absence Your absence kills me like those stabs kill a person. Your absence brings all that silence, which a death carries over the human. Your absence makes my throat struck, As if I am carrying the guilt for several years. Your absence makes me feel as if everything turned upside down just like the movie scene. Your absence can't be expressed not explained by me. #Poetry #SAD #Broken #sadpoetry

read more
mute video

Bitterone_me

She's sick on weekend, it's such a pain,
No fun to be had, no joy to gain.
The sunny days pass, trapped in despair,
I long for adventures, but she's not aware.
Sharing her absence, my heart full of hate,
Wishing for health, a different fate.
Though the weekends hold no delight,
I'll stand by her side, through the darkest night.

©Bitterone_me #sick #adventure #fun #absence #health #getwellsoon #alwaysyours #viral #popular #bitteroneme

digital creator

mute video

cIpher.poetry

Absence made the Heart grow Aloner #despair #Hope #Belief #Faith #darkness #Light #absence #Heart #alone #lonely #Poetry

read more
Absence made the Heart growAloner

©cIpher.poetry Absence made the Heart grow Aloner #despair #hope #belief #faith #darkness #light #absence #heart #alone #lonely
loader
Home
Explore
Events
Notification
Profile