Nojoto: Largest Storytelling Platform

Best আমাকে Shayari, Status, Quotes, Stories

Find the Best আমাকে Shayari, Status, Quotes from top creators only on Nojoto App. Also find trending photos & videos about

  • 54 Followers
  • 208 Stories
    PopularLatestVideo

Srimati Tumpa Nayek

বন্ধুরা, আজ আমার সাথে #Collab করে সম্পূর্ণ করো এই লেখাটি। #এইকিছুদিনআগেও #yqdada #YourQuoteAndMine Collaborating with YourQuote Dada #আমাকে #খুঁজে #স্পর্শ #অফিস

read more
আমাকে ছাড়া এক মুহুর্ত চলত না
হাতের কাছে জিনিস তবু খুঁজে পেতে না
বুঝতাম আমার স্পর্শ পেতে চাইতে
অফিস যাওয়ার সময় আমাকে খুঁজতে।
এই কিছু দিন আগে ও
সব কথা আমাকে শেয়ার করতে।
 বন্ধুরা,
 
আজ আমার সাথে #collab করে সম্পূর্ণ করো এই লেখাটি।

#এইকিছুদিনআগেও
#yqdada #YourQuoteAndMine
Collaborating with YourQuote Dada
#আমাকে

নিস্তব্ধ (misti_madhu)

কেঁদে ফেলবে বুঝলে🙂 #ঘৃণা #আমাকে #কেঁদে #ফেলবে #তুমি  #একাকীত্ব sadlife💔😞 nojoto🖋️🖋️ #nojotodailyquotes #Quotes #thought

read more
ঘৃণা আমাকে করা যেতেই পারে 
ভুল বুঝে🙂
কিন্তু যেদিন আমাকে বুঝবে 
সেদিন কেঁদে ফেলবে নিশ্চিত😌

©নিস্তব্ধ (misti_madhu)
  কেঁদে ফেলবে বুঝলে🙂
#ঘৃণা #আমাকে #কেঁদে #ফেলবে #তুমি  #একাকীত্ব #sadlife💔😞 #nojoto🖋️🖋️ #nojotodailyquotes #quotes

নিস্তব্ধ (misti_madhu)

কেঁদে ফেলবে বুঝলে🙂 #ঘৃণা #আমাকে #কেঁদে #ফেলবে #তুমি  #একাকীত্ব sadlife💔😞 nojoto🖋️🖋️ #nojotodailyquotes #Quotes #thought

read more
ঘৃণা আমাকে করা যেতেই পারে 
ভুল বুঝে🙂
কিন্তু যেদিন আমাকে বুঝবে 
সেদিন কেঁদে ফেলবে নিশ্চিত😌

©নিস্তব্ধ (misti_madhu) কেঁদে ফেলবে বুঝলে🙂
#ঘৃণা #আমাকে #কেঁদে #ফেলবে #তুমি  #একাকীত্ব #sadlife💔😞 #nojoto🖋️🖋️ #nojotodailyquotes #quotes

SHARIAR KADIR

#আমাকে একদিন এক বিকেলবেলায় একটু ভালোবেসে জড়িয়ে ধরো। একটু তোমার বুকে মাথা রেখে কিছুক্ষণ কাঁদতে দিও। দূরত্ব কতটা অসহনীয় যন্ত্রণার হয় তা সম্পর্কে দূরত্ব না থাকলে কেউ বোঝে না।

read more
mute video

দিবু

#আমাকে খোঁজো না তুমি(জীবনানন্দ দাস) কন্ঠ: নিজস্ব

read more
mute video

লিমন

#আমাকে ছেড়ে যাবার পর #কবিঃহুমায়ুন আজাদ আবৃত্তি#লিমন

read more
mute video

সায়ের এ ইকবাল

apps#nojotonews#Nojotobook #iqbal #ইকবাল #poem #nojotoapps

read more
আমাকে ধোঁকা দেওয়ার জন্য 
 তার চোখের দু"ফোঁটা জল যথেষ্ট ছিল 

তাকে ভালবাসার পর জানলাম 
 সে জন্মের পর থেকেই দূখি তাই তার দূঃখ কমে যাওয়ার জন্য দোয়া করলাম। 

তাকে আরও ভালবাসলাম 
  ফুল দিলাম 
সে মুক্ত হলো আর অবশেষে আমাকে ছেড়ে 
গেল।

সায়ের এ ইকবাল #Nojotoapps#Nojotonews#Nojotobook
#Iqbal
#ইকবাল

SREYAN ROY

read more
DD SIR এর বাড়ির পিছনের এই জায়গাটার পরিচয় আমাদের কাছে শুধু গ্যাস গোডাউন হিসেবে নয় , এটা আমাদের অফিসিয়াল toilet zone। এই একটা জায়গার সঙ্গে কত কথা জড়িয়ে আছে তার ঠিক নেই। যদি সব কথা বলতে হয় তবে বোধ হয় পুরো একটা বই হয়ে যাবে। তবুও কিছু মেমোরেবল ঘটনার কথা তুলে ধরছি। প্রথম দিন পড়তে গিয়ে আমরা tmc পার্টি অফিসে এর পাশে ছোট কাজটা করতে যাই কিন্তু লোকজন হকি স্টিক বাট নিয়ে তাড়া করায় অন্য জায়গা খুঁজতে হয়। তারপর আমরা যাই পুকুরপাড়ে। এখানেও কুকুরের তাড়া খেয়ে আমাদের পালাতে হোয়। তারপর লাস্ট অপশন হিসেবে আমরা গ্যাস গোডাউন এর সামনে যাই। আর এটাই হয়ে ওঠে আমাদের Hustle ground। গল্প শুরু করি আমাদের পাল মশাই কে দিয়ে। এই ছেলে টাকে আমি কত ভাবে নির্যাতন করেছি আখন ভাবলে নিজের কষ্ট হয়। 
আমরা প্রতিদিন toilet করা র সময় অন্য কে খোচাতাম । অরিন্দম এটা পছন্দ করত না , ফল স্বরূপ আরো বেশি করে ওকে খোচাতাম। একদিন মাফিয়া ওকে পিছন দিয়ে সবে খোঁচা মারতে যাবে হঠাৎ অরিন্দম ঘুরে গিয়ে ওকে তাড়া করে। আমি মজা দেখেছিলাম হঠাৎ দেখি আমার দিকে ছুটতে ছুটতে আসছে, আমার উপায় ছিল না , শেষ পর্যন্ত একটা ঘুষি পালবাবু কে মারতেই হলো। গুষি খেয়ে পালবাবু কিছুক্ষন এর জন্য বসে পড়েছিল । উঠে কিছুটা শান্ত হয়ে পালবাবু মাফিয়া কে ইংলিশ এ কিসব বলল , তারপর  খোড়াতে খোড়াতে চলে গেলো, সেইসব কথার একটাই আমাদের মাথায় ঢুকে ছিলো "YOU ARE NOTHING FOR ME"।
এর একটা ঘটনার কথা মনে পড়ছে, একবার পালবাবুর সঙ্গে আমার ঝগড়া হয় দুজনেই অধালা ইট তুলে নি। কিন্তু বাকিরা এসে আমাদের শান্ত করে আর ইট ফেলে দিতে বলে । পালবাবু তখন ই ইট ফেলে দায় এর toilet korte jay, anake debam DD sir er বাড়ির দিকে নিয়ে যায় , আমার হতে ইটটা তখন ও ছিল , দেবাম সেটা ফেলে দিতে বলে , আমিও পিছন এ ছুড়ে ফেলে দিলাম । হঠাৎ দেখি অরিন্দম চিৎকার  করছে , আমি আর গেলাম না স্যার এর বাড়ি চলে এলাম , কিছুক্ষন পরে পালবাবু দেখি  খোড়া তে খোড়া তে আসছে । এসেই একটা বেঞ্চ তুলে আমাকে মারতে গেলো , আমি তো হতবাক, বাকিরা কোনো মতে ঠকালো । পরে মাফিয়া আমাকে বলেছিল পালবাবু যখন গান গাইতে গাইতে ছোট কাজ করছিল তখনই কথেককে একটা পাথর এসে ওর midile স্ট্যাম্প উড়িয়ে দিয়েছে , তখন আমি বুজলাম যে ইট টা আমি ছুড়ে মেরেছিলাম সেটা দুটো পাঁচিল টপকে পুরো ঠিক জায়গাতে লেগেছে।
পাল মশাই রক্ত দেখে ভয় পেত, একবার আমার কাচে হাত কেটে যায়, পাল মশাই ভয় পাচ্ছে দেখে সেই রক্তাক্ত হাত নিয়ে যন্ত্রণা উপেক্ষা করে পাল বাবু কে তারা করি।
সর্দারজি ও একবার " BALLS OF STEEL" উপাধি পেছিল , সেই ঘটনাটা একবার বলা দরকার। সর্দারজি র সঙ্গে একবার লড়তে লড়তে সর্দারজি গায়ের উপর পড়ে যাই, হাঁটু টা গিয়ে লাগে পুরো বল এর উপর। কিন্তু টা সত্তও সর্দর জি উঠে দাড়িয়ে শুধু কোমর ডলতে ডলতে চলে যায়।
আরো প্রচুর ঘটনা আছে , এগুলো তো শুধু তার কয়েকটার নমুনা, আগেই বলেছি সব বলতে গেলে বই লিখতে হবে। সর্দারজি র ট্রাক এর উপর মূত্র বিসর্জন করা , ভূতের গান, কুকুরের সঙ্গে 
লড়াই, মাফিয়ার আশীর্বাদ ,সব বলে শেষ হবে না । আজ সবাই বিভিন্ন জায়গায় রোয়েছে , কিন্তু আজও DD SIR ER BARIR SEI সন্ধ্যা সাতটার কথা মনে পড়ে।।।

Sraboni Banerjee

মুক্ত মন।

read more
বিনতা সকালে উঠে দেখলেন,পাশে মেয়ে হাসি নেই।
বিছানা থেকে উঠে দেখলেন একটা খোলা চিঠি টেবিলের ওপর পড়ে আছে। খুলে নিয়ে পড়লেন---মাগো তোমাকে মন প্রাণ খুলে সব কথা জানাচ্ছি। মা,তুমি আমাকে পরম যত্ন করে বড় করেছ। শৈশব থেকে আমাকে বুঝিয়েছ আমায় সর্বদা পড়ায় প্রথম হতে হবে। এই দৌড়ে জেতার জন্য আমি আমার শৈশব,কিশোরবেলা,বা এখনকার যৌবন,~কিছুই উপভোগ করতে পারিনি। এখন আমার শিক্ষা সমাপ্ত হলেও তোমার আমার কাছে চাহিদা হল আমি যেন উচ্চপদস্থ চাকুরে ও ধনী ঘরের গিন্নী হই। মা,আমি পারলাম না। আমি দার্জিলিংয়ের বাচ্চাদের স্কুলে যোগ দিতে যাচ্ছি। মা,আমি বৈভব পেয়েছি,খোলা হাওয়ায় শ্বাস নিতে পারিনি। আমি খোলা দখিনা হাওয়ায় শ্বাস নিয়ে,সবার মধ্যে একজন হয়ে বাঁচবার জন্য গেলাম  মা সময় পেলেই আসব। মুক্ত মন।

ASIF

read more
সেলি তুমি কি আমার আর নাই
তুমি কি আমাকে আর ভালোবাসো না
তুমি কি আমাকে আর মিস করো না 
আচ্ছা তুমি কি কখোনো ভালোবাসো 
নাই, নাকি তুমি  কোনো সমস্সায় আছো
নাকি এখোনো আমাকে ভালোবাসো
কিছু তো বলো
❤❤ASIF💓💓💓
loader
Home
Explore
Events
Notification
Profile