Nojoto: Largest Storytelling Platform

Best R_G_Kar_Incident Shayari, Status, Quotes, Stories

Find the Best R_G_Kar_Incident Shayari, Status, Quotes from top creators only on Nojoto App. Also find trending photos & videos about

  • 1 Followers
  • 24 Stories

BANGLE TIMES

আলোচনায় আপত্তি নেই, মেলের ভাষা ‘অপমানকর’ বলে সাড়া নেই ডাক্তারদের, অপেক্ষা করে ফিরলেন মমতা

মঙ্গলবার সন্ধ্যায় রাজ্যের অর্থ প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য জানান, সন্ধ্যা ৬টা ১০ মিনিট নাগাদ একটি মেল পাঠানো হয় আন্দোলনরত চিকিৎসকদের কাছে। মেলটি পাঠিয়েছিলেন রাজ্যের স্বাস্থ্যসচিব নারায়ণস্বরূপ নিগম।

মঙ্গলবার সন্ধ্যা ৬টা ১০ মিনিট নাগাদ আন্দোলনকারী জুনিয়র ডাক্তারদের কাছে রাজ্য সরকারের পক্ষে একটি মেল পাঠানো হয়। সেই মেলে বলা হয়, নবান্নে এসে সরকারের শীর্ষস্থানীয় প্রতিনিধিদের সঙ্গে আন্দোলনকারীদের প্রতিনিধি দল এসে দেখা করতে পারে। মেলে ‘এখন’ শব্দটিও লেখা ছিল। শুধু তাই নয়, প্রতিনিধি দলে যে সর্বোচ্চ ১০ জন থাকতে পারবেন, মেলে লেখা ছিল সে কথাও। সরকারের তরফে ওই মেলটি পাঠিয়েছিলেন রাজ্যের স্বাস্থ্যসচিব নারায়ণস্বরূপ নিগম। প্রতিনিধি দলে কারা থাকবেন, পাল্টা মেলে তা-ও জানাতে বলা হয়। নবান্ন সূত্রে জানা গিয়েছে, জুনিয়র ডাক্তারদের প্রতিনিধি দলের সঙ্গে দেখা করার জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় সেখানে অপেক্ষা করছেন। মেল পাঠানোর পর প্রায় ৮০ মিনিট অপেক্ষা করে সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ বাড়ি ফিরে যান তিনি। অন্য দিকে জুনিয়র ডাক্তারেরা জানিয়েছেন, ওই মেলের ভাষা ‘অপমানজনক’। তাই তাঁরা নবান্নে যাননি।

©BANGLE TIMES #R_G_Kar_Incident

BANGLE TIMES

‘সুপ্রিম কোর্টে শুনানির পর পরবর্তী পদক্ষেপ, আপাতত আন্দোলন জিইয়ে রাখতে চাই’, জানালেন রিমঝিম

‘মেয়েদের রাতদখল’-এর ডাক দিয়েছিলেন রিমঝিম সিংহ। সেই ডাকে সাড়া দিয়ে রবিবার রাতে পথে নেমেছে শহরবাসীর একাংশ। যাদবপুর ৮বি বাসস্ট্যান্ডে গান, স্লোগান, পথনাটিকার মাধ্যমে প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়।

১৪ অগস্টের পর ৮ সেপ্টেম্বর। ‘মেয়েদের রাতদখল’-এর ডাক দিয়েছিলেন রিমঝিম সিংহ। সেই ডাকে সাড়া দিয়ে রবিবার রাতে পথে নেমেছে শহরবাসীর একাংশ। যাদবপুর ৮বি বাসস্ট্যান্ডে গান, স্লোগান, পথনাটিকার মাধ্যমে প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়। রাত ১টায় সেই কর্মসূচি শেষ হয়েছে। বাড়ি ফেরার পথে আহ্বায়ক রিমঝিম বলেন, “সোমবার সুপ্রিম কোর্টে শুনানির পর পরবর্তী কর্মসূচি ঠিক করব আমরা। আপাতত আন্দোলন জিইয়ে রাখতে চাই।”

©BANGLE TIMES #R_G_Kar_Incident #Supreme_Court

BANGLE TIMES

কেউ আঁকবেন ছবি, কেউ হবেন মৌনী, রবিবার দিন থেকে রাত আরজি কর নিয়ে মুখর হবে কলকাতা

আরজি কর হাসপাতালে ধর্ষণ এবং খুনের ঘটনার এক মাস পূরণ হচ্ছে রবিবার। আর সেই দিনই কলকাতার বিভিন্ন প্রান্তে দিন থেকে রাত প্রতিবাদ কর্মসূচির ডাক দেওয়া হয়েছে।

কেউ আঁকবেন ছবি, কেউ হাঁটবেন মিছিলে, আবার কেউ প্রতিবাদের অস্ত্র করবেন নীরবতাকে। রবিবার দিন থেকে রাত নানা আঙ্গিকে আরজি কর-কাণ্ডের প্রতিবাদে মুখর হবে কলকাতা। ঘটনাচক্রে, আরজি কর হাসপাতালে ধর্ষণ এবং খুনের ঘটনার এক মাস পূরণ হচ্ছে রবিবার। আর সেই দিনই শহরের বিভিন্ন প্রান্তে প্রতিবাদ কর্মসূচির ডাক দেওয়া হয়েছে।

©BANGLE TIMES #R_G_Kar_Incident

BANGLE TIMES

BANGLE TIMES

BANGLE TIMES

BANGLE TIMES

BANGLE TIMES

BANGLE TIMES

BANGLE TIMES

loader
Home
Explore
Events
Notification
Profile